TFads.
  • TFads.
  • সাম্প্রতিক পোষ্ট:

       ওয়ার্ডপ্রেস কোডিং এর মেগা কালেকশন !! লুফে নিন এক্ষুনি !!    ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন পর্ব-৩৮, আপনার ব্লগ থেকে পোষ্ট চুরি বন্ধ করুন মাত্র একটা কোডের মাধ্যমে।    ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন পর্ব-৩৭, ওয়ার্ডপ্রেস সাইটে Admin Only কন্টেন্ট যোগ করুন প্লাগিন ছাড়া।    ওয়ার্ডপ্রেস কাস্টম থিম তৈরী: পর্ব-৫, তৈরীকৃত ফাইল-ফোল্ডার কে থিমে রুপান্তর ও ইন্সটল।    ওয়ার্ডপ্রেস কাস্টম থিম তৈরী: পর্ব-৪, তৈরীকৃত ফাইলে কোড যোগ করা।    ওয়ার্ডপ্রেস কাস্টম থিম তৈরী: পর্ব-৩, প্রয়োজনীয় ফাইল-ফোল্ডার তৈরী।    ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন পর্ব-৩৬, ওয়ার্ডপ্রেস এর ড্যাশবোর্ড হতে ‘থিম এডিটর’ হাইড করবেন যে ভাবে।    ওয়ার্ডপ্রেস কাস্টম থিম তৈরী: পর্ব-২, ওয়ার্ডপ্রেস থিম এর লে-আউট পরিচিতি।    ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন পর্ব-৩৫, ওয়ার্ডপ্রেস ব্লগ এর অটোমেটিক আপডেট বন্ধ করুন কোন প্রকার প্লাগিন ছাড়া।    ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন পর্ব-৩৪, ওয়ার্ডপ্রেস এর RSS Feed এ থাম্বনেইল দেখান কোড এর মাধ্যমে।    ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন পর্ব-৩৩, আপনার ওয়ার্ডপ্রেস ব্লগের সেলফ পিংব্যাক বন্ধ করুন কোডের মাধ্যমে !

    যোগদান: সেপ্টেম্বর ১৬, ২০১৭
    100.টি পোষ্ট,   2.টি মন্তব্য

    This author may not interested to share anything with others This author may not interested to share anything with others This author may not interested to share anything with others

    জাভা মোবাইলে ফোল্ডার হাইড করুন একদম সহজে!!!

    » »২০ সেপ্টেম্বর, ২০১৭ »১ টি মন্তব্য » » মোবাইল »301 বার দেখা

    আশাকরি সবাই খুব কুশলেই আছেন। আমিও খুব ভালো আছি। আমাদের প্রত্যেকের ব্যক্তিগত মোবাইলে কিছু গোপন বা একান্ত ব্যক্তিগত কিছু ফাইল থাকতেই পারে এটা খুব স্বাভাবিক কথা আবার এই মোবাইল টি আপনার কোন বন্ধু বা নিকট জন যে ধরবে না তাতে কোন গ্যারান্টি দেওয়া জায় না। অর্থাত আপনার মোবাইল টির একটু সিকিউরিটির প্রয়োজন হয়। আসল কথা বলতে কি আপনার মোবাইলে কিছু কিছু সময় ফোল্ডার হাইড করার প্রয়োজন পড়ে । আর আপনার যদি কোন জাভা সফটওয়ার সম্বলিত মোবাইল হয় তাহলে কোন সফটওয়ার ব্যবহার করার উপায় নেই সেই ক্ষেত্রে আপনাকে ট্রিক্স অবলম্বন করতে হবে। তাহলে আসুন আমরা জাভা মোবাইলের ফোল্ডার হাইড নিয়ে একটু আলোচনা করি।
    প্রথমে আপনাকে আপনার মোবাইলের ডিরেক্টরিতে একটি ফোল্ডার তৈরী করতে হবে। যার নাম হবে এমন: shihab.jad এই ফোল্ডার তৈরী করার পর আপনার যত প্রয়োজনীয় ফাইল আছে যা আপনি গোপন রাখতে চান সেগুলো ঐ ফোল্ডারে রাখুন। রাখা শেষ হলে আর একটি ফোল্ডার তৈরী করতে হবে ঠিক তার পাশে নাম হবে: shihab.jar এখন দেখুন আপনার পূবে তৈরীকৃত shihab.jad ফোল্ডারটি হাইড হয়ে গেছে। shihab.jad ফোল্ডারটি ফিরে পেতে shihab.jar ফোল্ডারটি ডিলেট করে দিন। তাহলে আপনার shihab.jad ফোল্ডারটি আবার দেখা যাবে। এই ট্রিক টি পরিক্ষা করা হয়েছে নকিয়া-এক্স2-01 মোবাইলে। সবাইকে অনেক ধন্যবাদ।

    ওয়ার্ডপ্রেস কোডিং এর মেগা কালেকশন !! লুফে নিন এক্ষুনি !!

    প্রিয়তে যুক্ত করুন: 12

    ১ টিমন্তব্য “ জাভা মোবাইলে ফোল্ডার হাইড করুন একদম সহজে!!! ”

    1. রবিউল says:

      এখন আর কেউ জাভা মোবাইল ব্যবহার করে না ভাই।

    মন্তব্য করুন

    মন্তব্য করতে হলে আপনাকে প্রবেশ করতে হবে.